শিরোনাম :
জেনিফার ৪ বার ডিভোর্স, আর বিয়ে না করার পরামর্শ ‘আমার সঙ্গে যারা অবিচার করেছে, আল্লাহ তাদের প্রাপ্য দেবেন’ পুলিশ পচে গেছে, পচা লোক যেখানে দেবেন সেখানেই নষ্ট করবে: জামায়াতের নায়েবে আমির মোহনপুরে বিদ্যালয়ে চুরি, মালামাল উদ্ধার,আটক-১ রাজশাহী ৪ আসনের সাবেক এমপি ইঞ্জি: মো. এনামুল হক গ্রেফতার সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকা অফিসে দূস্কৃতিকারীদের ককটেল হামলা ও সিটি ক্যামেরা ভাংচুর নগরীর মতিহারে বিল্ডিং নির্মান বন্ধের হুমকি! ভয়ে ৫০ হাজার টাকা চাঁদা দিলেন বিধবা নারী (ভিডিও) গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

অনলাইন ডেস্ক: কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মানিক মিয়া (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত মানিক মিয়া উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর গ্রামের আব্দুল বাতেনের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মানিক মিয়াসহ ১৫-২০ জনের একটি চোরাকারবারি দল গরু পাচারের জন্য বেহুলারচর সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২-২এস-এর কাছে যায়। এ সময় ভারতের ৪৫ ব্যাটালিয়নের কুচনিমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে বুকের ডানপাশে গুলিবিদ্ধ হয়ে মানিক মিয়া ঘটনাস্থলেই মারা যান। পরে সঙ্গীরা তার মরদেহ অন্যত্র সরিয়ে গোপনে দাফনের চেষ্টা করে। দুপুরের দিকে খবর পেয়ে পুলিশ বন্দবেড় ইউনিয়নের বাঞ্ছারচর এলাকা থেকে মানিকের মরদেহ উদ্ধার করে থানায় আনে।

জামালপুর বিজিবির ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাশরুকী বলেন, ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত হতে পারিনি।

রৌমারী থানার ওসি রূপ কুমার সরকার জানান, এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply