শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
রাজশাহী নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই যুবক আহত

রাজশাহী নগরীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই যুবক আহত

রামেক হাসপাতালে চিকিৎসাধীন আহত শকি ও মিম।

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে পূর্ব-শত্রুতার জের ধরে দুই যুবককে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষ দৃর্বৃত্তরা।

গত সোমবার ঈদের দিন সকাল ১০ টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন আদর্শ স্কুল ও নর্দান বিশ্ববিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নগরীর চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনী এলাকার মান্নানের ছেলে মিম (২৫) ও মৃত চেরুর ছেলে শকি (৩০)।পরে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। সেই সাথে গুরুতর আহত অবস্থায় মিম ও শকিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করে স্থানীয়রা।

বর্তমানে মিম হাসপাতালের ৫ নং ওয়ার্ডে এবং শকি ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের পরিবার সুত্রে জানা যায়, মিমের অবস্থা আসংখ্যাজনক তার ঘাড়ে ও পিঠে ৬০ টি সেলাই, এবং শকির ডান হাতে ১৮ টি সেলাই দিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

আহত মিম ও শকি জানান, মোটরসাইকেল যোগে বন্ধুর বাড়ি নগরীর বিনোদপুর থেকে নিজ বাসায় ফেরার পথে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা আমাদের হত্যার উদ্দেশ্যে রানীনগর আদর্শ স্কুল ও নর্দান ইউনিভারসিটির সামনে হামলা করে ছুরিকাঘাত করে।

এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে তার পালিয়ে যায়।

হামলাকারীরা হলো মুঞ্জুুর হোসেনের ছেলে আলিফ (২৭), সাধুর মোড় এলাকার মৃত মুর্ত্জার ছেলে সাদ্দাম (২৫), ও হাদির মোড় এলাকার রাজুর ছেলে শান্ত (২৮) সহ অজ্ঞাত ৭-৮ জন।

আজ বুধবার বিকালে আহতদের স্বজনরা বলেন, চিকিৎসা শেষে রামেক হাসপাতাল থেকে ছুটি পেলে থানায় মামলা করবেন তারা।

জানতে চাইলে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, হামলার ঘটনা শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মতিহার বার্তা ডট কম – ১৪  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply