শিরোনাম :
তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি দিলেন, পুতিন ! শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে রাসিক মেয়রের অভিনন্দন যৌনসুখ পেতে গিয়ে যুবকের যৌনাঙ্গে আটকে গেল ১১টি আংটি রাবি ভর্তি পরীক্ষায় ‘কম নম্বর দেওয়ার’ অভিযোগ ভিত্তিহীন; সংবাদ সম্মেলনে সমন্বয়ক ৭০ বছরেরও বেশি কেটেছে লোহার সিলিন্ডারে, মৃত্যুর আগে কোটি কোটির সম্পত্তি রেখে গেলেন আইনজীবী রক্তগঙ্গা বইবে, ভেঙে যাবে আমেরিকার গণতন্ত্র! তিনি হারলে আর কী কী হবে? ভবিষ্যদ্বাণী করলেন ট্রাম্প মহাকাশে রেস্তরাঁ, চমক ২০২৫-এ খাবার খেয়েও ডায়াবিটিসের সঙ্গে লড়াই করা যায়, টুকটাক মুখ চালাতে কোনগুলি খাবেন? ৫ স্বাস্থ্যকর খাবার: জলে ভিজিয়ে খেলে তবেই লাভ হবে শরীরের, পাবেন পুষ্টিগুণ ক্যাটরিনাকে বৌমা হিসেবে পেয়ে কেন খুশি ভিকির মা, কারণ জানালেন অভিনেতা
রুয়েট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহ্বায়ক কমিটি গঠন

রুয়েট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার সন্ধা ৭টার দিকে তালাইমারী মুক্তযোদ্ধা কমান্ড অফিসে উক্ত কমিটি গঠন করা হয়।

কমিটিতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের তানভীর আহমেদ আবিরকে আহ্বায়ক, গ্লাস এন্ড সিরামিকস্ (জিসিই) বিভাগের মোঃ ওয়ালী-উল-ইসলাম খান (পল্বব)কে যুগ্ম আহ্বায়ক ও যন্ত্রকৌশল বিভাগের মোঃ সামীউর রহমান আল্ নাহিয়ানকে যুগ্ম আহ্বায়ক ৩ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড এর কমান্ডার ডা: মোঃ আব্দুল মান্নান ও মতিহার থানার সদস্য সচিব মোঃ সিরাজ উদ্দিন প্রমূখ।

মতিহার বার্তা ডট কম–২৫ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply