শিরোনাম :
চাঁদার দাবিতে বঙ্গবন্ধু-সহ জাতীয় চার নেতার ম্যুরালের কাজ বন্ধ! মামলা নিয়ে তালবাহানা নগরীতে ছিনতাই ও চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার মহানগরী’র রাজপাড়ায় ৫ জুয়াড়ি গ্রেপ্তার মতিহারে ৭ জুয়াড়ি গ্রেপ্তার; জুয়ার সরঞ্জামাদি উদ্ধার ৩৪ মাসেও অসম্পন্ন সেতু নির্মাণ কাজ সময় ছিল ১৮ মাস: উধাও ছিল ঠিকাদার স্মার্ট বাংলাদেশ গড়তে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভূমিকা অপরিসীম সাপ্তাহিক বাংলার বিবেকের বর্ণাঢ্য প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গোদাগাড়ীতে বিপুল পরিমান চোলাইমদ-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার মহানগরীতে ওয়ান শুটারগান ও পাউডার-সহ অস্ত্রকারবারী গ্রেফতার রাজশাহীতে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হলো
রাজশাহী মহানগরীতে হেরোইনসহ একজন গ্রেফতার

রাজশাহী মহানগরীতে হেরোইনসহ একজন গ্রেফতার

রাজশাহী মহানগরীতে হেরোইনসহ একজন গ্রেফতার
রাজশাহী মহানগরীতে হেরোইনসহ একজন গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী : রাজশাহী মহানগরীতে ৫০ গ্রাম হেরোইনসহ মো: দুলাল হক (৪৫) নামে একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৩ নভেম্বর) (১২ নভেম্বর দিবাগত)  রাত পৌনে ১টায় বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা এলাকায় হতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো: দুলাল হক রাজশাহী মহানগরীর বেলপুকুর থানার জামিরা গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

অভিযান পরিচালনা করেন রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: আশরাফুল ইসলাম ও তাঁর সঙ্গীয় ফোর্স।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ জামিরুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা এলাকায় এক ব্যক্তি হেরোইন বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ১২ নভেম্বর দিবাগত রাত পৌনে ১টায় সেখানে অভিযান চালিয়ে আসামি দুলালকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply