শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যূত; সারা দেশের সাথে রেল যোগাযোগ বিচ্ছিন্ন

রাজশাহীতে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যূত; সারা দেশের সাথে রেল যোগাযোগ বিচ্ছিন্ন

এসএম বিশাল: রাজশাহীর বেলপুকুর-হরিয়ানের মাঝামাঝি এলাকায় তেলবাহী ট্রেনের ৯টি বগি লাইনচ্যূত হয়েছে। এতে রাজশাহীর সাথে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

আজ বুধবার বিকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ঈশ্বরদী থেকে ছেড়ে আসা ট্রেনটি লাইনচ্যূত হয়।এ বিষয়ে রাজশাহী রেলওয়ের স্টেশন ম্যানেজার আব্দুল করিম জানান, বুধবার বিকালে ঈশ্বরদী থেকে তেলবাহী একটি ট্রেন ছেড়ে আসছিল রাজশাহীর উদ্দেশ্য।

আসার পথে বেলপুকুর-হরিয়ানের মাঝামাঝি এলাকায় পৌঁছলে ট্রেনটি লাইনচ্যুত হয়। এতে সকল রুটে রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

তবে ট্রেনটি উদ্ধারে কি ব্যবস্থা নিয়েছে কর্তৃপক্ষ ? এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেনকে আসার জন্য খবর দেয়া হয়েছে, ট্রেনটি আসলে উদ্ধার কাজ আরাম্ব করা হবে। এবং ট্রেনটি কি কারনে লাইনচ্যূত হয়েছে সেটি তদন্ত কমিটি করে বিষয়টি জানা যাবে।

মতিহার বার্তা ডট কম-১০ জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply