শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে উল্টো রথ শোভাযাত্রায় উপস্থিত নগর আওয়ামীলীগ ও ভারতীয় হাইকমিশনার

রাজশাহীতে উল্টো রথ শোভাযাত্রায় উপস্থিত নগর আওয়ামীলীগ ও ভারতীয় হাইকমিশনার

নিজস্ব প্রতিবেদক : শ্রী শ্রী জগন্নাথ দেবের উল্টো রথযাত্রা উৎসব উপলক্ষে রাজশাহী মহানগরীতে পৃথক দুইটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

আজ শুক্রবার বিকেল ৪টায় আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ ইসকন ও রথবাড়ির উদ্যোগে নগরীর চন্ডিপুর কালিমাতার মন্দির ও বোয়ালিয়া থানার মোড় থেকে পৃথক দুইটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাদ্বয় নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইসকন মন্দির ও আলুপট্টি মোড়ে এসে শেষ হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি শাহীন আকতার রেনী, ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব ভাট্টি, বোয়ালিয়া থানা (পূর্ব) আ.লীগের সাধারণ সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এবং নগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অলোক কুমার দাস ও সাধারণ সম্পাদক এ্যাড. শরৎ চন্দ্র সরকার, ইসকন মন্দিরের আচার্য রামেশ্বর দাস, রথবাড়ির বিমল সরকার প্রমুখ।

ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যে দিয়ে আজকের এই রথ শোভাযাত্রার সমাপ্তি হয়।

মতিহার বার্তা ডট কম  ১৩ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply