শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শেরে বাংলা গোল্ডেন এওয়ার্ডে ভূষিত হলেন, বিএমএসএফ’র ইউরোপ সমন্বয়কারী

শেরে বাংলা গোল্ডেন এওয়ার্ডে ভূষিত হলেন, বিএমএসএফ’র ইউরোপ সমন্বয়কারী

মতিহার বার্তা ডেস্ক : দেশে এবং প্রবাসে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এওয়ার্ডে ভূষিত হলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ইউরোপ সমন্বয়কারী,বেতাগী প্রেস ক্লাবের আজীবন সদস্য,অল ইউরোপীয়ান বাংলাদেশ প্রেস ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ,ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ,মানবাধিকার কর্মী এমডি রিয়াজ হোসেন।

২৬ জুলাই ২০১৯ শুক্রবার বিকালে ঢাকার বিজয় নগরস্থ থ্রি ষ্টার হোটেল অর্নেট মিলনায়তনে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে শেরে বাংলা স্বর্ণপদক তুলে দেন শেরে বাংলার দৌহিদ্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ ও বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী।

শেরে বাংলার দৌহিদ্র সাবেক তথ্য সচিব, সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিচারপতি ফয়সল মাহমুদ ফয়জী, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট আদিবা আনজুম মিতা এমপি,

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. হারুন-অর-রশিদ, বাংলাদেশ পিপলস্ পার্টি চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, মোশাররফ হোসেন খান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী, এশিয়া স্বপ্নপুরী

ফাউন্ডেশনের উপদেষ্টা মোশারফ হোসেন, শিক্ষানুরাগী এইচ এম জসিমউদ্দীন, ইতালি বাংলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এমডি রিয়াজ হোসেন।স্বাগত বক্তব্য রাখবেন সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা এবং অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের মহাসচিব আর কে রিপন।

রিয়াজ হোসেন তার বক্তব্য বলেন শেরে বাংলা বলে চিৎকার করলেই হবে না তার আদর্শ মনে প্রানে লালন পালন করতে হবে। তিনি সকলকে শেরে বাংলা এবং জাতির পিতার জীবনী নিয়ে গবেষনার আহবান জানান।

মতিহার বার্তা ডট কম  ২৮ জুলাই ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply