শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
স্নানের ছবি ক্যামেরাবন্দি করে মহিলার সঙ্গে সহবাস,

স্নানের ছবি ক্যামেরাবন্দি করে মহিলার সঙ্গে সহবাস,

আন্তর্জাতিক ডেস্ক : অশ্লীল ছবি ক্যামেরাবন্দি করে যুবতিকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল ইংরেজবাজার থানার পুলিশ৷ ধৃতের নাম রওশন কুমার (২৮)৷ বাড়ি বিহারের সহর্ষা জেলার সালকোয়া থানার উতেশরা বহুয়ারা গ্রামে৷ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রওশন মালদহের একটি বেসরকারি কলেজ থেকে ইঞ্জিনিয়ারিং পাশ করে৷ ইঞ্জিনিয়ারিং পড়ার সময় মালদহের একটি বাড়িতে ভাড়া থাকত সে৷ অভিযোগ, সেই বাড়িতে থাকাকালীন বাড়ির বাথরুমে গোপন ক্যামেরা লাগিয়ে এক যুবতির স্নানের ছবি ক্যামেরাবন্দি করে সে। পরে ওই ছবি দেখিয়ে যুবতিকে ব্ল্যাকমেল করতে থাকত বলেও চাঞ্চল্যকর অভিযোগ রওশনের বিরুদ্ধে

আর সেই ছবি দেখিয়ে দিনের পর দিন ওই যুবতির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে সে৷ লজ্জা এবং ভয়ে যুবতি কাউকে সেই ঘটনা জানাতে পারেনি৷ পড়াশোনা শেষ করে রওশন বাড়ি ফিরে যায়৷ এরই মধ্যে বিয়ে হয়ে যায় ওই যুবতির৷ অভিযোগ, সেকথা জানতে পেরে সেই অশ্লীল ছবিগুলি ওই যুবতির স্বামীর মোবাইলে পাঠিয়ে দেয় সে৷

বিয়ের পর ওই যুবতি স্বামীর সঙ্গে ভিনরাজ্যে থাকেন৷ রওশনের ক্রিয়াকলাপে ক্ষিপ্ত হয়ে তিনি মালদহে এসে তার বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ রওশনকে বিহারে শনাক্ত করে৷ ইংরেজবাজার থানার পুলিশ বিহার পুলিশের সহযোগিতায় শনিবার রওশনকে তার বাড়ি থেকে গ্রেফতার করে৷ সেখানকার আদালতের মাধ্যমে আজ রবিবার তাকে মালদহের জেলা আদালতে তোলা হয়।

মতিহার বার্তা ডট কম – ২৮  জুলাই  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply