শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
লোনাওয়ালার উদ্দেশ্যে গাছ লাগাতে যাচ্ছেন কাজল

লোনাওয়ালার উদ্দেশ্যে গাছ লাগাতে যাচ্ছেন কাজল

বিনোদন ডেক্স: কাজল তার দিনটি একটি ভাল নোটের সাথে শুরু করে, লোনাওয়ালার দিকে রওনা হয়েছে লিখেছেন।

পঞ্চম বলিউড অভিনেত্রী কাজল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়েছিলেন। তাঁর অনুরাগীদের তার ব্যক্তিগত জীবনের এক ঝলক দিচ্ছেন। ডিভা রুপালি পর্দা থেকে দূরে থাকতে পারে তবে তিনি এখনও সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলো করে উপভোগ করছেন।

আবার ইনস্টাগ্রামে গিয়ে কাজল নিজের একটি সুন্দর ছবি শেয়ার করেছেন এবং ঘোষণা করেছেন যে তিনি কিছু গাছ লাগাতে যাচ্ছেন।

শুধু ছবিই নয় কাজলের ক্যাপশনটিও খুব বাদ গেল। তিনি লিখেছিলেন, “একটি ভাল নোটের দিনটি শুরু করে .. লোনাওয়ালার উদ্দেশ্যে কিছু গাছ লাগানোর জন্য … বিশ্বকে বাঁচাও এবং আমার কেপ উজ্জ্বল জ্বলজ্বল করছে … আরও বিশদ বিবরণ পরে ।

মতিহার বার্তা ডট কম – ০২  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply