শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী টিটিসিতে ইংরেজি ভাষার সনদপত্র বিতরণ ও জাপানি ভাষা কোর্সের উদ্বোধন

রাজশাহী টিটিসিতে ইংরেজি ভাষার সনদপত্র বিতরণ ও জাপানি ভাষা কোর্সের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ইংরেজি ভাষার সনদপত্র বিতরণ ও জাপানি ভাষা কোর্সের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে নগরীর সপুরার কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের কনফারেন্স রুমে ইংরেজি ভাষার সনদপত্র বিতরণ ও জাপানি ভাষা কোর্সের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসক মোঃ হামিদুল হক।

কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আবদুর রহিমের সভাপতিত্বে সনদপত্র বিতরণ ও জাপানি ভাষা কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাঃ নাসির উদ্দীন।

এসময় ইংলিশ ল্যাংগুয়েজ ট্রেইনার মোঃ বাদশা আলম, আর এ সি বিভাগের সি আই মোঃ সাহিন আক্তারসহ সনদপ্রত্র গ্রহনকারী এবং জাপানি ভাষা কোর্সের সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম – ০৩  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply