শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যাত্রা শুরু করলো চোখ বিডি টেলিভিশন

যাত্রা শুরু করলো চোখ বিডি টেলিভিশন

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘন্টা সর্বশেষ সংবাদ ও বিনোদন ভিত্তিক বাংলাদেশের প্রথম ও সর্বাধিক জনপ্রিয় আইপি টিভি চ্যানেল চোখ বিডি টেলিভিশন এ সম্প্রচারিত সংবাদের অনলাইন সংস্করণ নিয়ে ‘বিশ্ব এখন চোখের পলকে ’ স্লোগানে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো চোখ বিডি টেলিভিশন ।

শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতা বজায় রাখার পাশাপাশি জবাবদিহিতা নিশ্চিত করে সংবাদ প্রকাশ করার দৃঢ় প্রত্যয় নিয়ে একঝাঁক শিক্ষিত, পরিশ্রমী, দেশপ্রেমিক ও অভিজ্ঞ অনলাইন এক্সপার্টদের সমন্বয়ে চোখ বিডি টেলিভিশন দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা অর্জন করবে, দেশে ও প্রবাসে সকলের ভালোবাসা নিয়ে আগামীর পথে এগিয়ে যাবে।

চোখ বিডি টেলিভিশনের অনলাইন সংস্করন ‘চোখ বিডি টেলিভিশন. কম’ এর পক্ষ থেকে দেশ ও দেশের বাইরে সকল সম্মানিত লেখক, সাংবাদিক,দর্শক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের প্রাণঢালা অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা।

মতিহার বার্তা ডট কম – ১৫   আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply