শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শিবগঞ্জে ৬৬৫ বোতল ফেফিন্সিডিলসহ আপন দুই ভাই আটক

শিবগঞ্জে ৬৬৫ বোতল ফেফিন্সিডিলসহ আপন দুই ভাই আটক

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ ৬৬৫ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ রবিবার বিকাল সোয়া ৬টার দিকে শিবগঞ্জ থানাধীন পুরাতন বারশিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে, র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল।

এ সময় তাদের নিকট প্লাস্টিকের বস্তায় থাকা ৬৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: শিবগঞ্জ থানাধিন বাররশিয়া (ভারপাড়া) গ্রামে মৃত এমরান হোসেনের দুই ছেলে মোঃ জমসের আলী (৪৬), মোঃ জিয়াউল হক (৪০)।

র‌্যাব জানায়, আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জথানায় স্পেশাল পাওয়ার এ্যাক্ট ১৯৭৪ এর ২৫-ই এর ১ (ন) ধারায় মামলা রুজু করা হয়েছে ।

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply