শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে ব্যবসায়ীর পকেট থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এএসআই’র বিরুদ্ধে

রাজশাহীতে ব্যবসায়ীর পকেট থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এএসআই’র বিরুদ্ধে

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর এক ব্যবসায়ীর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যদের বিরুদ্ধে। নাজমুল হক টিটু নামের ভুক্তভোগী ওই ব্যবসায়ী এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি কর্ণহার থানার দারুশা গ্রামের বাসিন্দা। নগরীর সিটি বাইপাস মোড়ে ঢালাই মেশিনের ব্যবসা করেন।

অপরদিকে অভিযুক্ত পুলিশ সদস্য উপ-পরিদর্শক (এএসআই) কামরুজ্জামান নগরীর কেশবপুর ফাঁড়িতে কর্মরত আছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর দুপুরে এএসআই কামরুজ্জামান টহল গাড়ি নিয়ে টিটুর দোকানের সামনে গিয়ে দাঁড়ান। এরপর কথা আছে বলে তাকে ডেকে নিয়ে হাতকড়া পরিয়ে গাড়িতে করে নগরীর টুলটুলিপাড়া এলাকায় নিয়ে যান। সেখানে টিটুকে বলেন, তুই অবৈধ ব্যবসা করিস। তাই ২০ হাজার টাকা দিতে হবে। এরপর তিনি নিজেই টিটুর পকেট থেকে সাড়ে ৭ হাজার টাকা বের করে নিয়ে ছেড়ে দেন।

অভিযোগে আরও বলা হয়েছে, সাড়ে ৭ হাজার টাকা নেয়ার পরও আরও সাড়ে ১২ হাজার টাকা দেয়ার জন্য তাকে পরে যোগাযোগ করতে বলা হয়। কিন্তু আর কোনো টাকা না দেয়ায় ২০ সেপ্টেম্বর ফের টিটুর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গিয়ে তাকে খোঁজেন।

তিনি দোকানে না থাকায় কর্মচারীদের এএসআই কামরুজ্জামান বলেন, টিটু যোগাযোগ না করলে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়া হবে। এ অবস্থায় আতঙ্কিত হয়ে টিটু আরএমপি কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেন।

এদিকে অভিযোগ অস্বীকার করেছেন এএসআই কামরুজ্জামান বলেন, টিটু ক্রিকেটে জুয়া খেলেন। তাই তাকে সতর্ক করা হয়েছে। টাকা কেড়ে নেয়ার অভিযোগ সঠিক নয়।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিষয়টি তদন্ত করা হবে। অভিযোগের সত্যতা পেলে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মতিহার বার্তা ডট কম – ২২ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply