শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে উগ্রবাদী আনসারুল্লাহ বাংলাটিমের দুই সদস্য গ্রেফতার

গোদাগাড়ীতে উগ্রবাদী আনসারুল্লাহ বাংলাটিমের দুই সদস্য গ্রেফতার

গোদাগাড়ীতে উগ্রবাদী আনসারুল্লাহ বাংলাটিমের দুই সদস্য গ্রেফতার
গোদাগাড়ীতে উগ্রবাদী আনসারুল্লাহ বাংলাটিমের দুই সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী থেকে আনসারুল্লাহ বাংলাটিমের দুইজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা।

আজ মঙ্গলবার রাত ১টার দিকে গোদাগাড়ী থানার উজানপাড়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় গ্রেফতারকৃতদের থেকে উগ্রবাদী বই, পতাকা ও লিফলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাট জেলার দিয়াপাড়া এলাকার আব্দুর রশিদ মোল্যার ছেলে জুয়েল মোল্লা(২৫) এবং খুলনার গাবতলী দক্ষিণ খাজাডাঙ্গা এলাকার মৃত সোবহান হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম।

র‌্যাব জানায়, গোদাগাড়ী থানা ও পার্শ্ববর্তী এলাকায় এবিটি’র কার্যকলাপ জোরদার ও নাশকতার পরিকল্পনাসহ বিভিন্ন স্থানে গোপন বৈঠকে মিলিত হচ্ছে সদস্যরা এমন গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ১ টার দিকে গোদাগাড়ী থানার উজানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব।

এ সময় উজানপাড়া গ্রামের মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের নির্মানাধীন বিল্ডিং ঘরের মধ্যে ৮/৯ জন আনসারুল্লাহ্ বাংলা টিম (এবিটি) এর সদস্য রাষ্ট্রের বিরুদ্ধে নাশকতামূলক কর্মকান্ড পরিকল্পনা ও গোপন বৈঠকরত অবস্থায় উগ্রবাদী বই, লিফলেট, পতাকা, বিশেষ ডায়েরী ও অন্যান্য আলামতসহ সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসারুল্লাহ্ বাংলা টিম (এবিটি) এর ২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে।

এদের মধ্যে জুয়েল মোল্লা আনসারুল্লাহ্ বাংলা টিম (এবিটি) এর খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান। রাজশাহীতে এবিটির কার্যক্রম সুসংহত করা এবং অবৈধ অস্ত্র ও গোলাবারুদ সংগ্রহ করে ঢাকাসহ সারাদেশে নাশকতামূলক কর্মকান্ড করার পরিকল্পনা করছিল।

কথিত নাস্তিক, ব্লগার ও ইসলাম বিরোধীদের চিহ্নিত করে তাদেরকে কতল/হত্যা করার পরিকল্পনা করছিল। অন্যদিকে শহিদুল ইসলাম একজন সক্রিয় সদস্য এবং আঞ্চলিক প্রধান জুয়েল মোল্লা এর সাথী সদস্য হিসেবে অন্যান্য অজ্ঞাতনামা এবিটির সদস্যদের সাথে দেশের বিভিন্ন অঞ্চলে নাশকতার পরিকল্পনাসহ ঘটনাস্থলে গোপন বৈঠক করছিল বলে জানায় র‌্যাব।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা ডট কম:২২- অক্টোবর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply