শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মুজিববর্ষ উপলক্ষে ইবি সিআরসি’র আলোচনা সভা

মুজিববর্ষ উপলক্ষে ইবি সিআরসি’র আলোচনা সভা

মুজিববর্ষ উপলক্ষে ইবি সিআরসি’র আলোচনা সভা
মুজিববর্ষ উপলক্ষে ইবি সিআরসি’র আলোচনা সভা

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: পথশিশুদের অধিকার নিয়ে কাজ করা সেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’ (সিআরসি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নবীন বরণ, আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে মঙ্গলবার দুপুরে টিএসসিসি’র ১১৬ নম্বর কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

সিআরসি ইবি শাখার সভাপতি ইমদাদ হোসনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন- একই বিভাগের অধ্যাপক ড. সাইফুজ্জামান, উন্নয়ন অধ্যয়ন বিভাগের প্রভাষক হাফিজুল ইসলাম, সিআরসি’র কেন্দ্রীয় সভাপতি রাসেল আহম্মেদ রাজু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং উপস্থিত অতিথিবৃন্দসহ সিআরসি’র অগ্রগণ্য সেচ্ছাসেবকদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর আলোচনা উপস্থাপন করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- সিআরসি ইবি শাখার নারী ও শিশু বিষয়ক সম্পাদক আফসানা আক্তার মহুয়া, অর্থ সম্পাদক মাহবুব আকাশ ও সহ-অর্থ সম্পাদক মেহেদী হাসান আকাশ।

উল্লেখ্য, পথশিশুমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিগত কয়েক বছর ধরে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও জেলা শহরগুলোতে সক্রিয়ভাবে কাজ করে আসছে সিআরসি’র সদস্যরা।

মতিহার বার্তা ডট কম –১০ মার্চ , ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply