শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে জেলা ডিবি’র অভিযানে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-৩

রাজশাহীতে জেলা ডিবি’র অভিযানে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-৩

রাজশাহীতে জেলা ডিবি’র অভিযানে বিপুল পরিমান ফেনসিডিলসহ আটক-৩

এসএম বিশাল: রাজশাহীর চারঘাটে বিপুল পরিমান ফেনসিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

শুক্রবার (১৪ আগষ্ট) দিবাগত রাত ১ টার দিকে চারঘাট বেলতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা ২৯৬ বোতল ফেনসিডিল জব্দ করে ডিবি।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো, চারঘাট থানাধীন বড়বড়ি বেলতলা এলাকার  মৃত আবু বক্করের ছেলে মো: তুফান আলী (৪৫), একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো: আসাদুল (৩০) ও  রাওতা উত্তরপাড়া এলাকারমৃত মোন্তাজ আলীর ছেলে মো: সায়দার আলী(৪৮)।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( সদর)  মো: ইফতে খায়ের আলম বলেন, রাজশাহী পুলিশ সুপার মো: শহিদুল্লাহ বিপিএম, পিপিএম স্যারের দিকনির্দেশনায় মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে কাজ করে চলেছে রাজশাহী জেলা পুলিশ।

দিবাগতরাত শুক্রবার চারঘাট থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ২৯৬ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে ডিবি পুলিশের একটি অভিযানিক দল। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট মডেল থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম – ১৪ আগষ্ট ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply