শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পাকিস্তানের সেনা কনভয়ে আত্মঘাতী হামলায় মৃত অন্তত ৯

পাকিস্তানের সেনা কনভয়ে আত্মঘাতী হামলায় মৃত অন্তত ৯

আন্তর্জাতিক ডেস্ক : লওয়ামার অবন্তীপোরায় সিআরপিএফ জওয়ানদের কনভয়ে জঙ্গি হামলার  পর এবার জঙ্গিদের নিশানায় কি পাক সেনাবাহিনী! পাক সংবাদমাধ্যম বালোচিস্তান পোস্টের রিপোর্ট অনুযায়ী, রবিবার পাকিস্তানের সেনা কনভয়ে আত্মঘাতী হামলার অন্তত ৯ জন সেনার মৃত্যু হয়েছে। জখম হয়েছেন ১১ জন।

বালোচিস্তান লিবারেশন ফ্রন্ট ও বালোচ রিপাবলিকান গার্ডস তুরবত ও পাঞ্জগুর অঞ্চলের মধ্যবর্তী স্থানে আত্মঘাতী হামলার দায় স্বীকার করেছে। সৌদি আরবের যুবরাজ মহম্মদ বিন সলমনের পাকিস্তান সফরের আগে এই ঘটনা কিন্তু নতুন করে প্রশ্ন তুলে দিয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার পুলওয়ামার অবন্তীপোরায় সিআরপিএফের কনভয়ে হামলা চালায় জইশ-ই-মহম্মদ। ৩৫০ কেজি বিস্ফোরক ভর্তি একটি এসইউভি কনভয়ে এসে ধাক্কা মারে। মুহূর্তের মধ্যে ছিন্নবিচ্ছিন্ন হয়ে যায় সিআরপিএফের একটি বাস সহ বেশ কয়েকটি যান। ভারত জুড়ে নিন্দার ঝড়। ফুঁসছে ভারতবাসী। তার মাঝেই পাক সেনার ওপর হামলা কিন্তু কূটনৈতিক মহলে একাধিক প্রশ্ন তুলে দিল।জি ২৪ ঘন্টা

মতিহার বার্তা ডট কম – ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply