শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

রাসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি কর্পোরেশনের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় রাসিকের আয় বৃদ্ধি ও ব্যয় সংকোচন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া সভায় জুলাই ১৯ হতে জুন-২০ পর্যন্ত প্রকৃত আয় ও ব্যয় নিয়ে আলোচনা, আরডিএ এর আবাসিক এলাকা পদ্মা আবাসিক, চন্দ্রিমা, পারিজাত, মহানন্দাসহ অন্যান্য আবাসিক এলাকায় আরডিএ’র প্লট নম্বর অনুযায়ী হোল্ডিং নম্বর খোলার বিষয়ে আলোচনা, অবৈধ ইউনিপোল, ওভারহেড ও বিলবোর্ড অপসারণ, মহানগরীতে বিভিন্ন এলাকায় নবনির্মিত ও নিমিতব্য বহুতল বাণিজ্যিক ভবন বাস্তবায়নের অগ্রগতি ও আর্থিক পরিস্থিতি পর্যালোচনাসহ বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

সভায় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম, অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সদস্য ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নিযাম উল আযীম, সদস্য ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম, সদস্য ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুস সোবহান, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম. শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, মাননীয় মেয়রের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, সদস্য-সচিব ও বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম খান, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার, উপ-সচিব মোঃ তৈমুর হোসেন, ভেটেরিনারী সার্জন ডাঃ মোঃ ফরহাদ উদ্দিন প্রধান কর নির্ধারক মোঃ মঞ্জুরুল আলম, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ নিজামুল হোদা, ট্যাক্সেশন কর্মকর্তা (কর) ইমতিয়াজ আহম্মেদ শিমুল, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) মোঃ সারোয়ার হোসেনসহ বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ০২ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply