শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী অঞ্চলে বিজঙ্গীকরণ কার্যক্রম শুরু হবে : র‌্যাব-৫ এর অধিনায়ক

রাজশাহী অঞ্চলে বিজঙ্গীকরণ কার্যক্রম শুরু হবে : র‌্যাব-৫ এর অধিনায়ক

রাজশাহী অঞ্চলে বিজঙ্গীকরণ কার্যক্রম শুরু হবে : র‌্যাব-৫ এর অধিনায়ক
রাজশাহী অঞ্চলে বিজঙ্গীকরণ কার্যক্রম শুরু হবে : র‌্যাব-৫ এর অধিনায়ক

এসএম বিশাল: প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন র‌্যাব-৫ রাজশাহীর নয়া অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোঃ আব্দুল মোস্তাকিম এসপিপি, পিএসসি, জি, আর্টিলারি।

বুধবার (২৭ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টার দিকে র‌্যাব-৫ এর সদর দপ্তরের সম্মেলন কক্ষে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অধিনায়ক জানান, ২০২০ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত র‌্যাব-৫, ৫৫ জন জঙ্গি, ৯১ টি আগ্নেয়াস্ত্র, ২১৯ রাউন্ড গুলি, ৭৬ টি ম্যাগজিন, ৫৭ কেজি ৪০০ গ্রাম হেরোইন, ১১ কেজি ৬০০ গ্রাম আফিম, ৩৮৪৮৭ বোতল ফেন্সিডিল, ১৮৯৯৯১ পিস ইয়াবা, ১৬৯৮ কেজি গাঁজা, ৯৬২৭ লিটার চোলাই মদ, ৪১৩ বোতল বিদেশি মদ, ৩৮৭ ক্যান বিয়ার উদ্ধারসহ অপহরণকারী, প্রতারক, সাজাপ্রাপ্ত পলাতক আসামি, ভেজাল ব্যবসায়ী, ভুয়া ডাক্তার, চোরাকারবারিসহ ৩ হাজার ৭১ জন অপরাধীকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, মাদক ও চোরাচালানীর বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করা হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে। র‌্যাব সদর দপ্তর বিজঙ্গিকরণ কার্যক্রম শুরু করেছে।

এর ধারাবাহিকতায় রাজশাহী অঞ্চলে কার্যক্রম হতে পারে। এ কারণে জঙ্গী মনোভাবাপন্ন বা জঙ্গি সদস্যকে স্বেচ্ছায় আত্মসমর্পণের মাধ্যমে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানাচ্ছি। এতে র‌্যাবের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। এ ছাড়াও তিনি জঙ্গি ও মাদক দমনে রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। সভায় উপস্থিত ছিলেন, সিপিএসসি কোম্পানি কমান্ডার এটিএম মাইনুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ২৭ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply