শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যশোরে যৌতুক মামলায় পুলিশের কারাদণ্ড

যশোরে যৌতুক মামলায় পুলিশের কারাদণ্ড

যশোরে যৌতুক মামলায় পুলিশের কারাদণ্ড
যশোরে যৌতুক মামলায় পুলিশের কারাদণ্ড

অনলাইন ডেস্ক: যশোরে যৌতুকের জন্য স্ত্রীকে মারপিটের অভিযোগে আজম মাহমুদ নামের এক উপপরিদর্শককে (এসআই) তিন বছর সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন আদালত।

এসআই আজম যশোরের মণিরামপুরের কাশিমপুর গ্রামের বজলুর রহমানের ছেলে। তিনি সাময়িক বরখাস্ত হয়ে কুষ্টিয়া পুলিশ লাইনে সংযুক্ত ছিলেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক নীলুফার শিরিন এই সাজা দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশেষ সরকারি কৌঁসুলি-২ (পিপি) মোস্তাফিজুর রহমান মুকুল।

সাজাপ্রাপ্ত এসআই আজম মাহমুদ কারাগারে আটক আছেন।

মামলার অভিযোগে জানা গেছে, আসামি আজম মাহমুদ পুলিশে কর্মরত থাকা অবস্থায় ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রামের একরাম আলীর মেয়ে রাবেয়া আক্তারকে বিয়ে করেন। পদোন্নতির সময় তাকে ছয় লাখ টাকা যৌতুক দেয় রাবেয়ার পরিবার। আজম মাহমুদ বাগেরহাটে কর্মরত থাকা অবস্থায় প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে জান্নাতুল ফেরদৌস নামের এক মেয়েকে বিয়ে করেন। অভিযোগের ভিত্তিতে বাগেরহাট এসপি তদন্ত করে সত্যতা পান। এতে ক্ষিপ্ত হয়ে আসামি ২০১৯ সালের ২৭ জুন আসমি আজম মাহমুদ বাড়িতে এসে স্ত্রীকে বেদম মারপিট করেন। পরে স্ত্রী রাবেয়া আক্তার যৌতুকের দাবিতে মারপিটের অভিযোগে আদালতে মামলা করেন।

আসামি আজম মাহমুদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক তাকে তিন বছর সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ১১  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply