শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রুয়েটে প্রফেসর ড. তোহুর আহমেদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রুয়েটে প্রফেসর ড. তোহুর আহমেদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রুয়েটে প্রফেসর ড. তোহুর আহমেদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
রুয়েটে প্রফেসর ড. তোহুর আহমেদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের প্রফেসর ড. তোহুর আহমেদ গত ১২ ফেব্রুয়ারি নিজবাস ভবনে ইন্তেকাল করেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় কক্ষ নং-২১৭ তে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পুরকৌশল বিভাগের প্রফেসর ড. তোহুর আহমেদ এর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসিই অনুষদ ডীন প্রফেসর ড. মোঃ জহুরুল ইসলাম সরকার,পুর কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এন,এইচ,এম, কামরুজ্জামান সরকার, যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ মোশাররফ হোসেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিয়া মোঃ জগলুল সাদত, কর্মকর্তা সমিতির সহ-সভাপতি মোঃ মোতাহার হোসেন, কর্মচারী সমিতি সভাপতি মহিদুল ইসলাম সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানবৃন্দ,শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী প্রমুখ। শোক সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ বলেন, “ মরহুম তোহুর আহমেদ ছিলেন একজন বিনয়ী, স্বল্পভাষী, সহজ,সরল ধর্মপরায়ন ও নিবেদিত প্রাণশিক্ষক যার কৃতিত্ব তিনি রেখে গেছেন তাঁর প্রশাসনিক ও পেশাগত ক্ষেত্রে। তাঁর অকাল মৃত্যুতে আমরা একজন সুযোগ্য শিক্ষককে হারালাম, জাতি হারালো একজন দক্ষ প্রকৌশল শিক্ষাবিদ। তাঁর মৃত্যুতে আমি শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।” শোকসভা শেষে রুহের মাগফেরাত কামনা করে মাহফিল অনুষ্ঠিত।

মতিহার বার্তা ডট কম- ১৭ ফেব্রুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply