শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর চক-মুক্তারপুরে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ

রাজশাহীর চক-মুক্তারপুরে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ

রাজশাহীর চক-মুক্তারপুরে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ
রাজশাহীর চক-মুক্তারপুরে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চক-মুক্তারপুর গ্রামে অভিযান চালিয়ে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করেছে পুলিশ। সোমবার (২২ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১০টার দিকে চারঘাট থানাধিন চক-মুক্তারপুর গ্রামের একটি আম বাগানে অভিযান চালায় চারঘাট থানার ওসি ও সঙ্গীয় ফোর্স। এ সময় আমবাগানের ভেতর থেকে উপরোক্ত ফেনসিডিল জব্দ করা হয়।

নাম প্রকাশ না করার শর্তে একধিক স্থানীয়রা জানায়, জব্দকৃত ফেনসিডিল গুলি চক-মুক্তারপুর গ্রামের রবি নামের এক মাদক কারবারীর। রবি ওই এলাকার মাদকের গড ফাদার ও একাধিক মাদক মামলার আসামী বলেও জানায় স্থানীয়রা।

চাঘাট থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, গোপন তথ্যের ভিত্তিতে চক-মুক্তারপুর গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ২০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। তবে কোন আসামী পাওয়া যায়নি। তিনি আরও বলেন, সরেজমিনে তদন্ত করা হবে। জব্দকৃত ফেনসিডিলের সাথে কারো সম্পৃক্ততা পাওয়া গেছে মামলা দেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডেস্ক: ২৩ ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply