শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পবা উপজেলা পরিষদের শূন্য চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবা উপজেলা পরিষদের শূন্য চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে আরএমপি’র নিষেধাজ্ঞা

রাজশাহী মহানগর পুলিশের অভিযানে গ্রেফতার ৩৬,মাদকদ্রব্য উদ্ধার
রাজশাহী মহানগর পুলিশের অভিযানে গ্রেফতার ৩৬,মাদকদ্রব্য উদ্ধার

স্টাফ রিপোর্টার: আগামী ২৮ ফেব্রুয়ারী ২০২১ রাজশাহী মহানগরীর পবা উপজেলা পরিষদের শূন্য চেয়ারম্যান পদে উপনির্বাচন উপলক্ষে রাজশাহী মহানগর (বোয়ালিয়া ও বেলপুকুর থানা ব্যতিত) এলাকার ৭৯টি ভোটকেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচন উপলক্ষে স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ, রাজনৈতিক অধিশাখা-৪ স্মারক নং-স্বঃমঃনির্বাচন-২০(১)/২০০৮(রাজ-৪)-২৯ তারিখ-১১ ফেব্রুয়ারি,২০২১ অনুসরণে নিম্নস্বাক্ষরকারী The Arms Act, 1878 এর ১৭(ক)(১) ধারা মোতাবেক সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচনের ২ দিন পূর্বে অর্থাৎ ২৬ ফেব্রুয়ারী হতে নির্বাচনের দিন এবং নির্বাচনের পরের ৫ দিন অর্থাৎ (৫ মার্চ) পর্যন্ত রাজশাহী মহানগর এলাকায় (বোয়ালিয়া ও বেলপুকুর থানা ব্যতিত) সকল ধরণের বৈধ অস্ত্রের লাইসেন্সধারীগণের অস্ত্রসহ চলাচল, অস্ত্র বহন বা প্রদর্শন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে।

এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে অস্ত্র আইনের সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) আরএমপির প্রেস বিজ্ঞাপ্ততে সতর্ক করা হয়েছে।

উল্লেখ্য যে, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং বিভিন্ন প্রাতিষ্ঠানিক নিরাপত্তা কর্মীদের অস্ত্র এই নিষেধাজ্ঞার অর্ন্তভূক্ত হিসাবে বিবেচিত হবে না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply