শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
উখিয়ায় দুইজন মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার: নিহত পরস্পরে দুই ভাই

উখিয়ায় দুইজন মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার: নিহত পরস্পরে দুই ভাই

 মতিহার বার্তা ডেস্ক: কক্সবাজারের উখিয়ায় আপন দুই ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে উপজেলার মেরিন ড্রাইভ সড়কের পাশে রূপপতির এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুই ভাই হলেন- মোক্তার আহমদ ও মোশতাক আহমদ। তারা উপজেলার পালংখালী ইউনিয়নের ধামনখালী গ্রামের জবর মুল্লুকের ছেলে।

পুলিশের দাবি, ইয়াবার টাকা ভাগভাটোয়ারা নিয়ে দুপক্ষের মধ্যে গোলাগুলিতে দুই ভাই নিহত হয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের বলেন, নিহতরা মেরিন ড্রাইভ সড়ক দিয়ে ইয়াবাপাচার করে আসছিল দীর্ঘদিন ধরে। শুক্রবার ভোরে ইয়াবার টাকা লেনদেন নিয়ে দুপক্ষের গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় দুই ভাই ঘটনাস্থলেই নিহত হন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা, দুটি এলজি, চারটি তাজা কার্তুজ উদ্ধার করে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছে বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম- ১৬ জানুয়ারী ২০১৯

 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply