শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নেশার টাকা না পেয়ে রাজশাহীতে নিজ পিতাকে কুপিয়ে হত্যা!

নেশার টাকা না পেয়ে রাজশাহীতে নিজ পিতাকে কুপিয়ে হত্যা!

নেশার টাকা না পেয়ে রাজশাহীতে নিজ পিতাকে কুপিয়ে হ
নেশার টাকা না পেয়ে রাজশাহীতে নিজ পিতাকে কুপিয়ে হ

রাজশাহী প্রতিবেদক: রাজশাহীতে নেশা টাকা চেয়ে না পাওয়ায় পিতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে মমিনুল ইসলাম পিয়াস (১৭)। নিহতের নাম জুয়েল হোসেন (৫০)।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে নগরীর রাজপাড়া থানার অচিনতলা এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনাটি সত্যতা নিশ্চিত করে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, ‘রাজপাড়া থানার অচিনতলা এলাকায় এমন একটি নক্কারজনক হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার পর স্থানীয় লোকজন পিয়াসকে বাড়িতে আটকে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই মাদকাসক্ত যুবককে আটক করেছে।’

তিনি আরও বলেন, ‘ছেলেটি মাদকাসক্তের জন্য দিনরাত তার মা-বাবাকে অত্যাচার করত। প্রতিদিনের মতো আজও সে তার বাবার কাছে টাকা চায়। টাকা দিতে রাজি না হওয়ায় মাদকাসক্ত ছেলেটি তার বাবাকে ছুরি দিয়ে আঘাত করেছে। এতেই তার পিতা জুয়েল মারা যান।’

নিহত স্ত্রী মর্জিনা খাতুন জানান, নেশার টাকার জন্য আমার ছেলে তার বাবাকে ছুরি মেরেছে। ছুরি মারার পর তাকে হাসপাতালে নেয়া হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওসি মাজাহারুল ইসলাম বলেন, ‘এঘটনায় একটি মামলা হয়েছে। মামলার পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply