শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
যাত্রীবাহী বাস-প্রাইভেটকারে গাঁজা বিক্রি করতেন তারা

যাত্রীবাহী বাস-প্রাইভেটকারে গাঁজা বিক্রি করতেন তারা

অনলাইন ডেস্ক: ঢাকার কেরানীগঞ্জ ও দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযানে ৪৭ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ৭ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত যাত্রীবাহী একটি বাস ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- সাগর হোসেন (১৯), আনোয়ার হোসেন (১৮), মো. জুয়েল (১৮), সাইফুল ইসলাম (৩০), মিলন প্রমাণিক (২১), শামিম মিয়া (২৮) ও স্বপন খাঁন (৩২)।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ১০ লাখ ৮০ হাজার টাকা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস, দুটি মোবাইল ফোনসেট ও নগদ ৬০০ টাকা জব্দ করা হয়।

আরেক অভিযানে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় অভিযান চালিয়ে ১১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৮৪ হাজার টাকা। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার, চারটি মোবাইল ফোনসেট ও নগদ ৫৮০ টাকা জব্দ করা হয়।

এএসপি এনায়েত কবির সোয়েব আরও বলেন, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারযোগে দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে পৃথক মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply