শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
দীর্ঘদিন বন্ধ থাকার পর রুয়েটের দরজা খুলেছে আজ

দীর্ঘদিন বন্ধ থাকার পর রুয়েটের দরজা খুলেছে আজ

দীর্ঘদিন বন্ধ থাকার পর রুয়েটের দরজা খুলেছে আজ
দীর্ঘদিন বন্ধ থাকার পর রুয়েটের দরজা খুলেছে আজ

স্টাফ রিপোর্টার: করোনা মহামারির কারনে দীর্ঘদিন বন্ধ থাকার পর আজ থেকে স্বাস্থ্যবিধি মেনে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) -এর সকল আবাসিক হলগুলো খুলে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ৮:০০ টা থেকে হলে প্রবেশ করেন শিক্ষার্থীরা। এসময় বিশ্ববিদ্যালয় পরিচয়পত্র ও ভ্যাকসিন সার্টিফিকেট/রেজিস্ট্রেশন কার্ডের ফটোকপি জমা দিয়ে রেজিস্ট্রেশন খাতায় নাম এন্ট্রি করে শিক্ষার্থীদের হলে প্রবেশ করতে হয়। দীর্ঘদিন পর হল খুলে দেওয়ায় উচ্ছ্বসিত তারা।

এদিকে সকাল ১০:০০ টায় শহীদ লেফেটেন্যান্ট সেলিম হল পরিদর্শন করেন রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন, পরিচালক ছাত্রকল্যাণ প্রফেসর ড. মোঃ রবিউল আওয়াল, কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের প্রশাসক ড. মোঃ আলী হোসেন,শহীদ লে: সেলিম হল প্রভোস্ট প্রফেসর মোঃ আবু বকর ছিদ্দিক, উপ-পরিচালক ছাত্রকল্যাণ মোঃ মামুনুর রশীদ ও আবু সাঈদ, শহীদ লে: সেলিম হল সহকারী প্রভোস্ট তারেক হোসেন ও মোঃ ফারুকুজ্জামান ফারুক প্রমুখ। হলে প্রবেশকালে শিক্ষার্থীদের রজনী গন্ধা ফুল, হ্যান্ড স্যানিটাইজার, মিষ্টি ও মাস্ক উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply