শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মোহনপুরে কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোহনপুরে কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোহনপুরে কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
মোহনপুরে কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোহনপুর প্রতিনিধি : মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের সইপাড়া মেডিকেল মোড় মোহনপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এই বিষয়ে মোহনপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। মামলা, এলাকা ও পারিবারিক সুত্রে জানা গেছে হরিদাগাছী গ্রামের সাইদুর রহমানের মেয়ে বিউটি খাতুন (১৯) অনেক ছোট বেলা থেকে খালার বাসায় এসে পড়াশুনা করে বড় হয়েছে। গতকাল বুধবার রাতে খাওয়া দাওয়া শেষে পড়াশুনার উদ্দ্যেশে ঘরে যায়। বাড়িতে বলে আমি রাত পর্যন্ত পড়াশুনা করবো সকালে যেন কেউ না ডাকে।

পরে আজ বৃহস্পতিবার সকালে তার খালা হাটতে বাহির হয় । বাড়িতে গিয়ে তাকে ডাকাডাকি শুরু করলে কোন সাড়া পাওয়া যায়নি । পরে থাকে ঘরের তিরের সাথে গলায় দাড়ি ফাঁস দেয়। পরবর্তিতে দড়ি ছিড়ে মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে মোহনপুর থানা পুলিশকে জানানো হলে পুলিশ আসে। পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন লিখে নেন। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। সেখানে লিখে ছিল “আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।”

পরিবার থেকে পুলিশের নিকট জানায় পেটের ব্যথা ও শ্বাসকষ্ট জনিত রোগে দীর্ঘ দিন ধর ভুগছে। এই জন্য আত্মহত্যার করতে পারে বলে ধারনা করছে।

এই বিষয়ে মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদূর ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন “পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে। ”

ঘটনা পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল অলক বিশ্বাস।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply