শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে পুলিশের দালালের কাছে জিম্মি সাধারন মানুষ

রাজশাহীতে পুলিশের দালালের কাছে জিম্মি সাধারন মানুষ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে পুলিশের দালালের কাছে জিম্মি হয়ে পড়েছেন সাধারন মানুষ । যে কোন কাজে থানায় আসলে আগে দালালের সাথে কথা বলতে হয়। সাধারণ জনগন পাচ্ছেনা প্রশাসনের কাছে তাদের নায্য অধিকার।

অনেকে পড়ছেন প্রতারক এবং দালাল চক্রের পাল্লায় । সাধারন জনগন প্রতিনিয়ত হচ্ছেন হরানির শিকার।  তার ছোবল থেকে বাদ পড়ছেনা কোমলমতি স্কুল পড়ুয়া শিক্ষাথীরাও।সন্ধা হলে থানার সামলে ঘুরঘুর করতে দেখা যায় তাকে।

ভুক্তভুগিরা বলছেন পুলিশ তার ইশারার পুতুল, তার কথায় চলে থানা, যাকে খুশি তাকে ধরিয়ে দিচ্ছে সেই দালাল। থানায় কিম্বা ফাঁড়িতে তুলে নিয়ে গিয়ে চলে দেনদরবার। চলে মারধোর, মোটামোটি সামারি না হলে ঘাড়ে চেপে যায় মাদকসহ বিভিন্ন পেন্ডিং মামলা।

পরে নেমে আসে ভুক্তভুগি পরিবারে আতংকের ছায়া । এ ছাড়া অনেক সময় সেই দালাল মাদক ব্যবসায়ীদের পুলিশ পরিচয় বা পুলিশের ভয় দেখিয়ে নিয়ে আসে মাসোহারা । এ ব্যাপারে  দালালের নাম পরিচয়সহ বিস্তারিত আসছে………….

মতিহার বার্তা ডট কম  ২১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply