শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুঠিয়ায় গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক

পুঠিয়ায় গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক

পুঠিয়ায় গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক
পুঠিয়ায় গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক

পুঠিয়া(রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া থেকে ২৭৫ গ্রাম গাঁজা সহ তিনজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

গতকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধা সাড়ে ৭টার দিকে উপজেলার চিনিপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো: রাজশাহী জেলার চারঘাট ঝিকড়া পলাশবাড়ী এলাকার আমজাদ হোসেনের ছেলে আসাদুল (৩৫), পুঠিয়া উপজেলার ছোট কান্দ্রা গ্রামের মওলা বক্স খলিফার ছেলে জিয়া (৩৭) এবং বাড়ইপাড়া গ্রামের আবুল বাসারের ছেলে একেএম মোসলে উদ্দিন সুইট (৩৮)।

র‌্যাব-৫ এর সিপিসি-২ (নাটোর) ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানায়, আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে পুঠিয়া থানার ডিউটি অফিসার এসআই সুজন চন্দ্র সাহা জানান, র‌্যাবের মামলার ৩জন মাদক কারবারীকে আজ শুক্রবার দুপুরের পর জেল-হাজতে প্রেরণ করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply