শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার ১

বাঘায় প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার ১

বাঘায় প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার ১
বাঘায় প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগ, গ্রেফতার ১

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ২৮ বছর বয়সের এক শারীরিক ও মানষিক প্রতিবন্ধী নারিকে ধর্ষনের অভিযোগে ময়েন উদ্দীন (৪৫) নামের এক ব্যা‌ক্তি‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে মামলা দায়েরের পর ওই নারির শারিরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

মামলাটি দায়ের করেছেন, উপজেলার হেলালপুর গ্রামের প্রতিবন্ধী নারির পিতা মুনসুর রহমান। নিয়মিত মামলা রেকর্ডের আগে ময়েনকেও গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি উপজেলার হেলালপুর গ্রামে।

মামলা সুত্রে জানা গেছে, মঙ্গলবার ফজর নামাজের আগে প্রতিবন্ধী ওই নারির ঘরে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনা হয়েছে।

মামলার বাদি মুনসুর রহমান জানান, একই ঘরের পৃথক দুইটি চৌকির একটিতে আমিসহ স্ত্রী ও আরেক চৌকিতে আমার প্রতিবন্ধী মেয়ে শুয়ে ছিলাম। ফজর নামাজের আগে আমার স্ত্রী হাটতে বাইরে বের হয়ে দরজার শিকল দিয়ে যায়। তখন আমি ঘুমিয়ে ছিলাম। এসময় একই গ্রামের টগ মন্ডলের ছেলে ময়েন উদ্দীন ঘরে প্রবেশ করে মেয়েকে ধর্ষন করে। সেই মুহুর্তে জাগা পেয়ে ময়েন উদ্দীনকে আটক করি। পরে চেয়ারম্যানের মাধ্যমে থানায় জানানোর পর পুলিশ ময়েন উদ্দীনকে আটক করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত ময়েন উদ্দীন ঘরে প্রবেশের সত্যতা স্বীকার করে বলেন, ওই নারির পাশে বসেছিলেন। তবে ধর্ষন করেননি বলে দাবি তার।

মামলার তদন্তকারি অফিসার উপরিদর্শক(এসআই) কেএম স্বপন হুসাইন জানান, মঙ্গলবার মামলা দায়েরের পর ময়েন উদ্দীনকে আদালতে সোপর্দ করা হয়েছে। আর ভিকটিমের শারিরিক পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply