শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী মহানগরীতে ২ পকেটমার গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ২ পকেটমার গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ২ পকেটমার গ্রেফতার
রাজশাহী মহানগরীতে ২ পকেটমার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে দুই পকেটমারকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে পকেটমারের ১৩ হাজার টাকা উদ্ধার হয়।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বর্ণালীর মোড় ইন্ডিয়ান ভিসা অফিসের সামনে হতে তাদেরকে গ্রেফতার করা হয়

গ্রেফতারকৃত আসামীরা হলো: রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম মুশরইল গ্রামের মৃত ইসহাক শেখের ছেলে মোঃ ফুয়াদ হোসেন (৫০) ও শাহমখদুম থানার নওদাপাড়ার মৃত ইয়াদ আলীর ছেলে মোঃ মকবুল (৪৫)।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ আব্দুর রাজ্জাক (৬৬) নামের এক ব্যক্তি আজ মঙ্গলবার ১৮ জানুয়ারি বেলা সাড়ে ১১টায় রাজশাহী শিরোইল বাস টার্মিনালে এসে নামেন। সে তার ছেলের বাসায় যাওয়ার উদ্দেশ্যে আসামী মোঃ মকবুলের ব্যাটারি চালিত রিক্সায় উঠে। তখন অপর আসামী মোঃ ফুয়াদ হঠাৎ রিক্সায় উঠলে আব্দুর রাজ্জাক তাকে রিক্সা থেকে নেমে যেতে বললে রিক্সাচালক আসামী মকবুল বলে, সে তার পূর্ব পরিচিত, সমস্যা হবে না।

মোঃ আব্দুর রাজ্জাক সরল বিশ্বাসে আসামীর সাথে রিক্সায় বসে যাওয়া অবস্থায় বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ গ্রেটার রোডে পৌঁছামাত্র আসামী মোঃ ফুয়াদ হঠাৎ রিক্সা থেকে লাফ দিয়ে নেমে যায়। তখন আব্দুর রাজ্জাক রিক্সা থেকে নেমে তাকে ডাকতে গেলে ঐ সুযোগে আসামী মকবুল তার রিক্সা নিয়ে পালিয়ে যায়। আব্দুর রাজ্জাকের সন্দেহ হলে সে তার পকেট চেক করে দেখে তার পকেটে থাকা নগদ ১৩ হাজার টাকা নাই।

অভিযান পরিচালনা করেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে এসআই মোঃ শহীদুল্লাহ কায়সার, এএসআই মোঃ আলমগীর হোসেন ও তাদের দল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply