শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাবিতে ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু, পাঁচটি ট্রাকে আগুন

রাবিতে ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু, পাঁচটি ট্রাকে আগুন

রাবিতে ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু, পাঁচটি ট্রাকে আগুন
রাবিতে ট্রাকচাপায় শিক্ষার্থীর মৃত্যু, পাঁচটি ট্রাকে আগুন

এসএম বিশাল: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) হবিবুর রহমান হলের সামনে নির্মাণ কাজে ব্যবহৃত একটি ট্রাকের চাপায় এক ছাত্র নিহত হয়েছে। এ সময় আরও দুজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে নির্মাণাধীন বিজ্ঞান ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাবিব বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের শিক্ষার্থী বলে জানা গেছে।

এদিকে এ ঘটনায় উত্তেজিত শিক্ষার্থীরা অন্তত ৫টি ট্রাক ভাঙচুর করে আগুন ধরিয়ে বিক্ষোভ করছেন। উপাচার্যের বাসভবনের গেইট ভাঙচুর করে।

এ বিষয়ে জানতে চাইলে রাবির প্রক্টর লিয়াকত আলী বলেন, আমি জানতে পেরেছি হবিবুর হলের সামনে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে এক ছাত্র মারা গেছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক এবং কোনোভাবেই তা কাম্য নই। কেন এমনটা ঘটেছে তা আমরা খতিয়ে দেখছি। ভবিষ্যতে যাতে এরকম দুর্ঘটনা না ঘটে এর জন্য কড়াকড়ি নির্দেশনা জারি করবে প্রশাসন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply