শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নিরপেক্ষ নির্বাচনের জন্য নতুনধারার ২ দাবি

নিরপেক্ষ নির্বাচনের জন্য নতুনধারার ২ দাবি

নিরপেক্ষ নির্বাচনের জন্য নতুনধারার ২ দাবি
নিরপেক্ষ নির্বাচনের জন্য নতুনধারার ২ দাবি

স্টাফ রিপোর্টার: নিরপেক্ষ নির্বাচন কমিশন ও বর্তমান প্রধানমন্ত্রীকে ক্ষমতায় রেখেই জাতীয় সরকার গঠনের দাবি জানিয়েছে   নতুনধারা বাংলাদেশ এনডিবি।

৫ ফেব্রুয়ারি সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে প্রেসিডিয়াম মেম্বার কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে ‘নিরপেক্ষ নির্বাচনের জন্য নতুনধারার ২ দাবি’ শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা।

এসময় নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বলেন, নতুনধারার ২ দাবি মেনে নিয়ে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকারকে কার্যত গণতন্ত্রকে মুক্ত করতে হবে। নির্বাচন নির্বাচন খেলার মধ্য দিয়ে ক্ষমতায় থাকার রাজনৈতিক-প্রশাসনিক অবস্থান থেকে সরে না আসলে লাগাতার আন্দোলনে নামবে নতুনধারা বাংলাদেশ এনডিবি।

বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হচ্ছে ছাত্র-যুব-জনতার অধিকার রক্ষার জন্য। নির্বাচনকে নিরপেক্ষ রাখতে তারুণ্যের রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবি জেলা-উপজেলা পর্যায়ে ঐক্যবদ্ধ আন্দোলনের জন্য সংগঠিত হচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply