শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে যান নগর আ’লীগ নেতা ডাবলু সরকার

অসুস্থ্য আ’লীগ নেতাকে দেখতে যান নগর আ’লীগ নেতা ডাবলু সরকার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর মতিহার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলিমুল হাসান সজল অসুস্থ্য অবস্থায় নিজ বাড়ীতে চিকিৎসাধীন রয়েছেন।

তাকে দেখতে তার বাড়ীতে ছুটে যান রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার। এ সময় সজলের শারীরিক অবস্থার খোজ খবর নেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, মহানগর যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক ও মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলা সানি প্রমূখ।

মতিহার বার্তা  ডট কম২৮ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply