শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
লর্ডসে প্রথমবারের মতো ইফতার আয়োজনে,উচ্ছ্বসিত ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান

লর্ডসে প্রথমবারের মতো ইফতার আয়োজনে,উচ্ছ্বসিত ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান

লর্ডসে প্রথমবারের মতো ইফতার আয়োজনে,উচ্ছ্বসিত ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান
লর্ডসে প্রথমবারের মতো ইফতার আয়োজনে,উচ্ছ্বসিত ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) কর্তৃক হোম অব ক্রিকেট লর্ডসে প্রথমবারের মতো ইফতার আয়োজনে অংশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান।

গত ১৭ এপ্রিল এক বিবৃতিতে রমজান মাসে মুসলিমদের পাশে থাকার কথা জানিয়ে ইংলিশ বোর্ড থেকে এক বিবৃতি প্রকাশ করা হয়। তারই ধারাবাহিকতায় এই ইফতার আয়োজন। যেখানে মুসলিম ক্রিকেটারদের পাশাপাশি অংশ নেন অন্যান্য ধর্মাবলম্বীর ক্রিকেটার ও ক্রিকেট বিশেষজ্ঞরা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) সে ইফতারে অংশ নিয়েছিলেন ইংল্যান্ড ওয়ানডে দলের অধিনায়ক ইয়ন মরগান। জাতীয় দলের কোনো ম্যাচ না থাকায় এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে এবারের আসরে দল না পাওয়ায় ব্যস্ততা নেই মরগানের। তাই সময় ও সুযোগ বুঝে অংশ নেন লর্ডসের ইফতার আয়োজনে। যেখানে উপস্থিত হতে পেরে বেশ উচ্ছ্বসিত ইংলিশ দলনেতা।

এদিকে শুক্রবার (২২ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক পোস্টবার্তায় মরগান বলেন, ‘লর্ডসে প্রথমবারের মতো ইফতারের আয়োজন করায় গতকাল সন্ধ্যাটা সত্যিই উপভোগ্য ছিল। রামাদান কারিম।’

লর্ডসের এই আয়োজনে অংশ নিয়েছিলেন ক্রিকইনফোর সাবেক প্রতিবেদক ও বর্তমানে ‘দ্য ক্রিকেটার’–এর জেষ্ঠ প্রতিবেদক জর্জ ডোবেলও। এক টুইটবার্তায় তিনি লেখেন, ‘লর্ডসের লং রুমে ইফতারের নিমন্ত্রণ পেয়ে নিজেকে খুব সম্মানিত লাগছে। আমার সঙ্গে আছেন আজিম রফিক, তাকে ছাড়া এই আয়োজন সম্ভব হত না বলেই মনে হয়।’

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply