শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগে একজন গ্রেপ্তার

জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগে একজন গ্রেপ্তার

জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগে একজন গ্রেপ্তার
জয়পুরহাটে ধর্ষণচেষ্টার অভিযোগে একজন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: জয়পুরহাট সদর উপজেলার নিশির মোড় এলাকায় এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ফেরদৌস হোসেন (৪৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

গ্রেপ্তারকৃত ফেরদৌস হোসেন জয়পুরহাট সদর উপজেলার বেল আমলা গ্রামের মৃত জাবদুলের ছেলে।

এ বিষয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনার পর ওই গৃহবধূ থানায় এসে মামলা দায়ের করেন। মামলার পর রাতেই অভিয্ক্তুকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply