শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সোমবার সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ থেকে প্রায় ছিটকেই গেলেন নেমার

সোমবার সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ থেকে প্রায় ছিটকেই গেলেন নেমার

সোমবার সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ থেকে প্রায় ছিটকেই গেলেন নেমার
Soccer Football - FIFA সোমবার সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ থেকে প্রায় ছিটকেই গেলেন নেমারorld Cup Qatar 2022 - Group G - Brazil v Serbia - Lusail Stadium, Lusail, Qatar - November 24, 2022 Brazil's Neymar receives medical attention after sustaining an injury REUTERS/Kai Pfaffenbach

মিজানুর রহমান টনি: একাধিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গোড়ালির চোটের কারণে সুইৎজারল্যান্ড ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন তিনি। এমনকি গ্রুপের তৃতীয় ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধেও অনিশ্চিত।

বিশ্বকাপের প্রথম ম্যাচে সার্বিয়াকে হারিয়েছে ব্রাজিল। দ্বিতীয় ম্যাচে নামার আগেই বড়সড় ধাক্কা খেতে পারে ব্রাজিল। স্পেন এবং ইংল্যান্ডের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গোড়ালির চোটের কারণে সুইৎজারল্যান্ড ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন তিনি। এমনকি গ্রুপের তৃতীয় ম্যাচে ক্যামেরুনের বিরুদ্ধেও অনিশ্চিত।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন।

সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

খবরটি শেয়ার করুন..

Leave a Reply