শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২

গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২

গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২
গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ২

রবিউল ইসলাম মিনাল (গোদাগাড়ী প্রতিনিধি): রাজশাহীর গোদাগাড়ীতে জমি সংক্লান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দুই ব্যক্তি আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৮টায় গোদাগাড়ী থানার মাকান্দা ললিত নগর ৩নং পাকরি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মাকান্দা ললিত নগর ৩ নং পাকরি ইউনিয়নের ইউসুফ শাহার ছেলে শরিফুল ইসলাম (৫০) ও একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে বানি ইসরাইল(২৫)।

আহতদের পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সকালে আহতরা জমিকে কাজ করছিলো। এদিন সকালে জমি সংক্লান্ত পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের প্রতিপক্ষ জনৈক লোকমান আলী, শাহজালাল, মিনহাজুল, সেলিম, শাকিব দলবদ্ধ ভাবে শরিফুল ইসলাম ও বানি ইসরাইলের উপর হামলা চালায়। এ সময় তারা হাসুয়া, লোহার রড, হাতুড়ি ও কোদালের হাতল নিয়ে তাদের এলোপাথাড়ি মারপিট করে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা হাসাপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে তারা প্রাথমিক চিকিৎসা শেষে আহত শফিকুল ইসলাম বাদি হয়ে গোদাগাড়ী মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যপারে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম বলেন, হামলায় আহত ব্যক্তি থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply