শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
লালপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১

লালপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১

লালপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১
লালপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে আবুল কালাম (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় মামলা দায়েরের পর আল আমিন নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত কালাম বড়বাদকয়া গ্রামের ইনছার আলির ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার রাতে উপজেলার বিলমারিয়ায় কালাম নামে একজনকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে আঘাতের চিহ্নসহ বড়বাদকয়া গ্রামের একটি পুকুরপাড় থেকে কালামের মরদেহ উদ্ধার করা হয়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনোয়ারুজ্জামান জানান, প্রাথমিকভাবে পুলিশের ধারণা পারিবারিক বিরোধের জেরে কালামকে হত্যা করা হয়ে থাকতে পারে। এ ঘটনায় নিহতের ভাই শহিদুজ্জামান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এরই মধ্যে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহ আল আমিন নামের একজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply