শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
আইরিশদের কাছে বিসিবি একাদশের পরাজয়

আইরিশদের কাছে বিসিবি একাদশের পরাজয়

আইরিশদের কাছে বিসিবি একাদশের পরাজয়
আইরিশদের কাছে বিসিবি একাদশের পরাজয়

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশের বিপক্ষে তিন ওয়ানডেতে মাঠে নামার আগে বুধবার সিলেটে বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল আয়ারল্যান্ড। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বড় জয় তুলে নিয়েছে আয়ারল্যান্ড। বিসিবি একাদশকে তারা হারায় ৭৮ রানে।আগে ব্যাটিং করে ৪০ ওভারে ৬ উইকেটে ২৫৫ রান তোলে আয়ারল্যান্ড। জবাবে জাকির, সৌম্য, ইয়াসির, শামীমদের নিয়ে গড়া বিসিবি একাদশ গুটিয়ে যায় মাত্র ১৮১ রানে।

ওয়ানডে স্কোয়াডে সুযোগ পাওয়া জাকির হাসান, ইয়াসির আলী রাব্বি, শামীম পাটোয়ারী, নাসুম আহমেদরা খেললেও দ্যুতি ছড়াতে পারেননি। জাকির ১৮ রানে আউট হন গ্রাহাম হুমের বলে। ইয়াসিরের ব্যাটে আসে মাত্র ৩ রান। শামীম থামেন ৩৫ রানে।

দলে থাকা ক্রিকেটাররা না পারলেও ওপেনিংয়ে সৌম্য সরকার নিজের প্রতি সুবিচার করেছেন। ৪৬ বলে ৪৮ রান করেছেন ৭ চার ও ২ ছক্কায়। বোলারদের মধ্যে রিশাদ হোসেন ও রেজাউর রহমান রাজা ২টি করে উইকেট পেয়েছেন। সৌম্য নেন একটি উইকেট।

আইরিশদের হয়ে ব্যাটিংয়ে দারুণ করেন কার্টিস ক্যাম্ফা। এই পেস বোলিং অলরাউন্ডার ৪৯ বলে ৭ চার ও ৪ ছক্কায় করেন ৭৫ রান। এছাড়া ওপেনিংয়ে পল স্টার্লিং ৫৪, শেষ দিকে গ্যারেথ ডিলেনি ৩৬ রান করেন। আইরিশদের দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় ভুগেছে বিসিবি একাদশ। এই জয়েই আয়ারল্যান্ড জানান দিচ্ছে মূল মঞ্চে তাদের হারানো সহজ হবে না।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply