শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ধর্ষণে অভিযুক্ত বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা

ধর্ষণে অভিযুক্ত বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা

ধর্ষণে অভিযুক্ত বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা
ধর্ষণে অভিযুক্ত বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা

মিজানুর রহমান টনি: কুরাশোর বিরুদ্ধে ৭ গোলে জেতার পরদিনই আর্জেন্টিনা স্কোয়াডে যেন বাজ পড়ল। যৌন নিপীড়ন ও ধর্ষণের অভিযোগ উঠল দলের এক খেলোয়াড়ের বিরুদ্ধে। বিশ্বকাপজয়ী দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন তিনি। সেই ফুটবলারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক মডেল। যদিও ঘটনাটি নিয়ে কোনও পক্ষই প্রকাশ্যে কিছু বলতে চাননি।

কয়েক মাস ধরেই নিজেদের নেতিবাচক কর্মকাণ্ডের জেরে একাধিকবার সংবাদ শিরোনামে এসেছেন বেশ কয়েকজন ফুটবলার। বিশ্বকাপ শেষ হওয়ার পরপরই ধর্ষণ মামলায় গ্রেফতার হয়েছিলেন ব্রাজিলের তারকা খেলোয়াড় দানি আলভেজ। এখনও জেলবন্দি তিনি। এরপর সম্প্রতি ধর্ষণের অভিযোগ উঠেছে মরক্কোর তারকা আশরাফ হাকিমির বিরুদ্ধেও। এবার একই অভিযোগ উঠল আর্জেন্টাইন তারকা গঞ্জালো মন্তিয়েলের বিরুদ্ধে।

ওই মডেলের অভিযোগ, ২০১৯ সালের ১ জানুয়ারি মন্তিয়েলের জন্মদিনে এই ঘটনাটি ঘটেছিল। অভিযোগকারিণীর আইনজীবী র্যাকুয়েল হারমিদা এই ঘটনাটি সংবাদমাধ্যমে জানিয়েছেন। এক সাক্ষাৎকারে হারমিদা দাবি করেন, মন্তিয়েলের বাড়িতে জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন সেই মডেল। সেখানেই তাঁর উপর যৌন নির্যাতন চালান আর্জেন্টাইন ফুটবলার। ঘটনার কথা জানতো মন্তিয়েলের পরিবারের সদস্যরাও। একইসঙ্গে হারমিদার অভিযোগ, এই ঘটনা যাতে জানাজানি না হয়, সেইজন্য মডেলকে হুমকিও দেন খেলোয়াড়ের আত্মীয়স্বজন ও পরিচিতরা।

হারমিদার অভিযোগ অনুযায়ী, মন্তিয়েলের সঙ্গে মাত্র কয়েকদিনের সম্পর্ক ছিল ওই মডেলের। ধর্ষণের ঘটনার আগে নিজের পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিতে মন্তিয়েল তাঁকে নিয়ে নিজের বাড়িতেও যান। এরপর জন্মদিনের পার্টিতেও নিয়ে গিয়েছিলেন। সেখানেই মদ্যপানের পর মন্তিয়েল তাঁর তৎকালীন বান্ধবী ওই মডেলকে যৌন হেনস্থার পর বাইরে বের করে দেন। এমনকী এই ঘটনা একা মন্তিয়েল ঘটিয়েছেন নাকি সঙ্গে আরও কেউ ছিল, তা তিনি নিজেও জানেন না।

তবে ঘটনার এতবছর পর কেন সেই মডেল অভিযোগ আনলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। সেগুলোর জবাবও দিয়েছেন অভিযোগকারিণীর আইনজীবী। হারমিদার দাবি, এই যৌন নির্যাতনের ঘটনার পর ওই মডেল মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এমনকী ২০২০ সালে করোনা আবহে আত্মহত্যার কথাও ভেবেছিলেন। তবে সেই পরিস্থিতি থেকে বেরিয়ে এসে পাল্টা লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আমি সেই আইনি লড়াইয়ে তাঁকে সাহায্য করছি।”

খবরটি শেয়ার করুন..

Leave a Reply