শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাসিক মেয়র লিটনকে নির্বাচিত করতে সাংবাদিকদের লিফলেট বিতরণ

রাসিক মেয়র লিটনকে নির্বাচিত করতে সাংবাদিকদের লিফলেট বিতরণ

রাসিক মেয়র লিটনকে নির্বাচিত করতে সাংবাদিকদের লিফলেট বিতরণ
রাসিক মেয়র লিটনকে নির্বাচিত করতে সাংবাদিকদের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: দৃষ্টিনন্দন, আলোকায়ন ও গ্রীনসিটি রাজশাহী মহানগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসুন আবারও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে নির্বাচিত করি।

                             সাপ্তাহিক বাংলার বিবেক প্রকাশক ও সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান

এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার (১২ মে) বিকাল সাড়ে ৫টায় সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন ও আবু হেনা মোস্তফা জামানের নেতৃত্বে একদল সাংবাদিক মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে নির্বাচনি প্রচারণা শুরু করেন। এ সময় তারা পুরো সাহেববাজারের বিভিন্ন ফুটপাত ব্যবসায়ী, স্থানীয় বাসিন্দা ও সাধারণ জণগনের হাতে লিফলেট বিতরণ করেন। সেই সাথে নগরীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মেয়র লিটনকে ভোট দিয়ে নির্বাচিত করতে অনুরোধ জানান তারা। এ সময় নেতৃবৃন্দ নির্বাচনের পূর্ব মূহূর্ত পর্যন্ত পুরো সিটি করপোরেশান এলাকায় প্রচারনা অব্যাহত রাখার অঙ্গীকার করেন।

দৈনিক সময়ের কাগজ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বাংলার বিবেক ও রাজশাহীর সময় ডট কম অনলাইন নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক এবং মতিহার বার্তা ডট কম অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

নির্বাচনি প্রচারনায় উপস্থিত ছিলেন, দৈনিক সময়ের কাগজ পত্রিকার রাজশাহী ব্যুরো এবং সাপ্তাহিক বাংলার বিবেক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আবু হেনা মোস্তফা জামান, দৈনিক সময়ের কাগজ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বাংলার বিবেক ও রাজশাহীর সময় ডট কম অনলাইন নিউজ পোর্টালের ব্যবস্থাপনা সম্পাদক এবং মতিহার বার্তা ডট কম অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক সম্পাদক মোঃ আনোয়ার হোসেন।

মাসুদ রানা রাব্বানী স্টাফ রিপোর্টার: দৈনিক বার্তা ও খোলা কাগজ, নির্বাহী সম্পাদক; সাংবাদিক বাংলার বিবেক।

আরও উপস্থিত ছিলেন, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ আব্দুল মুগণী নীরো, দৈনিক বার্তা ও দৈনিক খোলা কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার এবং উত্তর কোণ পত্রিকার রাজশাহী ব্যুরো, মোঃ মাসুদ রানা রাব্বানী, সাংবাদিক আকাশ সরকার, আহম্মদ মোস্তফা শিমুল, শেখ মোঃ রুমেল, মিজানুর রহমান টনি, ইব্রাহিম হোসেন সম্রাট, পারভেজ ইসলাম, হৃদয় পারভেজ, সারোয়ার জাহান বিপ্লব, মাসুদ আলী পুলক, বাবুল, মোমিন, মামুনুর রহমান, অভিলাষ দাস তমাল, আশরাফুল ইসলাম রাহিদ, দূর্জয় খান ও জুলেখা খাতুন প্রমূখ।

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সভাপতি, আব্দুল মুগণী নীরো ও সাংবাদিক জুলেখা খাতুন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply