শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
চাঁপাইনবাবঞ্জে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক আলমগীর,থানায় মামলা

চাঁপাইনবাবঞ্জে সন্ত্রাসী হামলার শিকার সাংবাদিক আলমগীর,থানায় মামলা

চাঁপাইনবাবঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবঞ্জে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন এম টিভি বাংলা ও জাতীয় দৈনিক প্রথম ভোর পত্রিকার এবং চাঁপাইনবাবঞ্জ জেলা স্বাধীন প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আলমগীর হোসেন।

ঘটনাটি ঘটেছে সদর উপজেলার আমনুরা শিমুলতলা মোড় এলাকায় বলে জানা গেছে। এ ঘটনায় চাপাই সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা সুত্রে জানাগেছে শনিবার সন্ধ্যা ৭টার দিকে আমনুরা এলাকার সাইফুদ্দিন পাড়া গ্রামের শ্যামলী বেগমের বাসায় মামলা সংক্রান্ত বিষয়ে তথ্য সংগ্রহ করতে যান সাংবাদিক আলমগীর।

পেশাগত দায়িত্ব পালন শেষে সেখান থেকে ফিরে এসে শিমুলতলা মোড়ে রাত ৯ টার দিকে শাহজামালের চায়ের দোকানে চা পান করছিলেন সাংবাদিক আলমগীর।

এমন সময় ফুড অফিস মোড় এলাকার মৃত হাফিজের ছেলে হাসান আলী (২৪)’র নেতৃত্বে আমনুরা সাইফুদ্দিন পাড়ার বেশ কিছু বখাটে যুবক দোকানে প্রবেশ করে এবং আচমকা কিল ঘুষি মারতে থাকে আলমগীরকে। এতে শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন পাওয়া যায়।তাতেও খ্যান্ত হয়নি তারা পরে আলমগীরের সাথে থাকা একটি ক্যামেরা যাহার মূল্য ৭০ হাজার টাকা  ও একটি স্মার্ট মোবাইল ফোনসহ নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এবং যাওয়ার সময় সাংবাদিক আলোমগীরকে হুমকি দিয়ে বলে মামলা হলে খুন জখম করে ফেলবো।

এ ঘটনার পরে সাংবাদিক আলমগীর হোসেন প্রাথমিক চিকিৎসা শেষে রবিবার বিকেলে সদর মডেল থানায় হুকুমদাতা হাসানসহ মোট ৮ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানায়, এজাহার দায়েরের সাথে সাথে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে এবং গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে।

 মতিহার বার্তা ডট কম – ০৯ জুন- ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply