শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চাঁপাইনবাবগঞ্জে মুখে কসটেপ ও পা বাধা অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে মুখে কসটেপ ও পা বাধা অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কাঠালবাগিচা মহল্লা থেকে আহাদ আলী (৩৮) নামের এক ডেকোরেটর টেকনিশিয়ানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে ওই ডেকোরেটরের স্টোর রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তি পৌর এলাকার রামকৃষ্টপুর মাঝপাড়া মহল্লার আব্দুস সামাদের ছেলে। আহাদ শহরের বড় ইন্দারা মোড় এলাকার ফিরোজ ডেকোরেটরের টেকনিশিয়ান ছিলেন।

উপ-পরিদর্শক নাজমুল ইসলাম জানান, ‘সকালে ফিরোজ ডেকোরেটরের স্টোর রুমে এক ব্যক্তির গলায় ফাঁস দেওয়া লাশ দেখেতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পা ও মুখে কসটেপ লাগানো এবং ফাঁস দেওয়া অবস্থায় আহাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মরদেহটি ওই টিনের ঘরে তালাবদ্ধ অবস্থায় এবং ঝুলন্ত দেহটির পা মাটিতে লাগানো অবস্থায় ছিল।

তবে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কেউ তাকে মেরে ফাঁসিতে ঝুলিয়ে রাখে এবং এটা হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পরেই জানা যাবে।

 মতিহার বার্তা ডট কম – ০৪  আগস্ট ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply