শিরোনাম :
চিরবিদায় নিলেন গজ়ল শিল্পী পঙ্কজ উধাস বাঘায় ফেনসিডিল-সহ গ্রেফতার- ৩ রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি লিয়াকত সম্পাদক অপু সিঙ্গাপুরের স্কুল থেকে পড়াশোনা শেষ হওয়ার আগেই তাড়িয়ে দেওয়া হয় কাজল-কন্যা নিসাকে! বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা ইউক্রেন যুদ্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে হামলার তীব্রতা বাড়াল রাশিয়া, নিশানায় ওডেসা-সহ বিভিন্ন শহর ইজ়রায়েলের আচরণে ক্ষুব্ধ আমেরিকা গাজ়ায় যুদ্ধের প্রতিবাদ, ওয়াশিংটনের ই‌জ়রায়েলি দূতাবাসের সামনে গায়ে আগুন, আমেরিকার সেনার ‘ভারতীয় সেনাদের নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু’! এ বার প্রাক্তন মন্ত্রীর তোপের মুখে মলদ্বীপের প্রেসিডেন্ট মাদক ব্যবসা : দেনাদারের বাসায় পাওনাদারের লাশ
রাজশাহী নগরীর বেলপুকুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীর বেলপুকুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ২৮৩ বোতল ফেন্সিডিলসহ মোঃ আরিফুল ইসলাম (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল শুক্রবার বেলপুকুর থানাধীন ধাদাশ বটতলা এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আরিফুলকে গ্রেফতার করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আরিফুল নগরীর চন্দ্রিমা থানাধীন কৃষ্ণগঞ্জ বাজার এলাকার মৃত কালামের ছেলে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আরিফুলের বিরুদ্ধে বেলপুকুর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫-বি (১) (বি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১২ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply