শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীর বেলপুকুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীর বেলপুকুরে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ২৮৩ বোতল ফেন্সিডিলসহ মোঃ আরিফুল ইসলাম (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল শুক্রবার বেলপুকুর থানাধীন ধাদাশ বটতলা এলাকায় অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আরিফুলকে গ্রেফতার করে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আরিফুল নগরীর চন্দ্রিমা থানাধীন কৃষ্ণগঞ্জ বাজার এলাকার মৃত কালামের ছেলে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আরিফুলের বিরুদ্ধে বেলপুকুর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫-বি (১) (বি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম ১২ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply