শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
১১ বছর পর বড় পর্দায় অমিতাভ-ঐশ্বর্য

১১ বছর পর বড় পর্দায় অমিতাভ-ঐশ্বর্য

বিনোদন ডেস্ক : দীর্ঘ ১১ বছরের অবসর কাটিয়ে এ বার পর্দায় ফিরছেন অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য রাই। আর শ্বশুর এবং বউমার এই জুটিকে স্ক্রিনে ফেরানোর সৌজন্যে রয়েছেন পরিচালক মণিরত্নম।

২০০৮ সালে রাম গোপাল বর্মার ছবি ‘সরকার রাজ’-এ শেষবার একসঙ্গে অভিনয় করেছিলেন বিগ বি এবং রাই সুন্দরী। কিন্তু তারপরে আর একসঙ্গে বিগ স্ক্রিনে দেখা যায়নি এই দুই তারকাকে। তবে অবশেষে ভক্তদের মুখে হাসি ফোটালেন মণিরত্নম। সূত্রের খবর, মণিরত্নমের আগামী ছবিতেই অভিনয় করতে চলেছেন এই দুই তারকা। শোনা যাচ্ছে, কোনও ঐতিহাসিক কাহিনী নিয়েই তৈরি হবে এই ছবি। তবে মণিরত্নমের বিগ বাজেটের এই ছবির নাম কী তা অবশ্য এখনও জানা যায়নি। কবে থেকে শুরু হবে শ্যুটিং কিংবা অমিতাভ এবং ঐশ্বর্য ছাড়া আর কোন কোন অভিনেতা এই সিনেমায় থাকবেন সে ব্যাপারেও মুখে কুলুপ এঁটেছেন পরিচালক।

সূত্রের খবর, কল্কি কৃষ্ণমূর্তির Ponniyin Selvan (The Son of Ponni)-এই ঐতিহাসিক উপন্যাস অবলম্বনেই আগামী ছবি বানাতে চলেছেন মণিরত্নম। এই উপন্যাসের মোট পাঁচটি খণ্ড রয়েছে। তবে শোনা যাচ্ছে, সম্ভবত তিনটি পার্টে এই সিনেমা পরিচালনা করবেন মণিরত্নম। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য। ইতিমধ্যেই নাকি স্ক্রিপ্ট শুনে সইসাবুদও সেরে ফেলেছেন বচ্চন পরিবারের এই দুই সদস্য। এখন শুধু বড় পর্দায় দুই তারকাকে একসঙ্গে দেখার পালা।

মতিহার বার্তা ডট কম ১২ জানুয়ারী ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply