শিরোনাম :
রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩
রাজশাহী নগরীর বাসটার্মিনালে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীর বাসটার্মিনালে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

এস.এম বিশাল: রাজশাহী নগরীতে ২৩গ্রাম হেরোইনসহ মোঃ মামুনুর রশিদ ফিটু (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার সকাল সাড়ে ৮টার সময় নগরীর বাসটার্মিনালের ১ নং গেটের সামনে থেকে তাকে আটক করে টার্মিনাল বক্স পুলিশের ইনচার্জ টিএসআই নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মোঃ মামুনুর রশিদ ফিটু গোদাগাড়ী থানাধিন দাঁত ঝিকড়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

জানতে চাইলে টিএসআই নাসির জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গোদাগাড়ি থেকে এক ব্যক্তি টার্মিনালে নেমে রিক্্রা যোগে নগরীর ভদ্রার উদ্দেশ্যে যাচ্ছে। এ সময় তাকে ধাওয়া করে রাজশাহী টার্মিনালের ১নং গেটের সামনে থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী ফিটু জানায়, বাস যোগে ঢাকা সদর ঘাট যাওয়ার উদ্দেশ্যে ভদ্রা যাচ্ছিল। এ বিষয়ে আটককৃত মাদক ব্যসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই টিএসআই।

মতিহার বার্তা ডট কম  – ১৩ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply