শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীর বাসটার্মিনালে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী নগরীর বাসটার্মিনালে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

এস.এম বিশাল: রাজশাহী নগরীতে ২৩গ্রাম হেরোইনসহ মোঃ মামুনুর রশিদ ফিটু (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার সকাল সাড়ে ৮টার সময় নগরীর বাসটার্মিনালের ১ নং গেটের সামনে থেকে তাকে আটক করে টার্মিনাল বক্স পুলিশের ইনচার্জ টিএসআই নাসির উদ্দিন ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত মোঃ মামুনুর রশিদ ফিটু গোদাগাড়ী থানাধিন দাঁত ঝিকড়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

জানতে চাইলে টিএসআই নাসির জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গোদাগাড়ি থেকে এক ব্যক্তি টার্মিনালে নেমে রিক্্রা যোগে নগরীর ভদ্রার উদ্দেশ্যে যাচ্ছে। এ সময় তাকে ধাওয়া করে রাজশাহী টার্মিনালের ১নং গেটের সামনে থেকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী ফিটু জানায়, বাস যোগে ঢাকা সদর ঘাট যাওয়ার উদ্দেশ্যে ভদ্রা যাচ্ছিল। এ বিষয়ে আটককৃত মাদক ব্যসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই টিএসআই।

মতিহার বার্তা ডট কম  – ১৩ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply