শিরোনাম :
শীতের সন্ধ্যায় বন্ধুরা আড্ডা দিতে আসবেন? অল্প খরচে বাড়ি সাজাবেন কী ভাবে? শীত আসতেই পা ফাটতে শুরু করেছে বয়স ১২৬! কী খান, কী পান করেন, ‘রহস্য’ জানতে ভিড় উপচে পড়ল কলকাতার হাসপাতালে যুদ্ধের নয়া অস্ত্র মিলিব্লগার! ‘ভদকা খেয়ে মরলে কেউ খোঁজ রাখে? ছেলে তো দেশের জন্য শহিদ হয়েছে’! রুশ সেনার মাকে পুতিন মূক ও বধির তরুণীকে গণধর্ষণ! ছাগল চরাতে গিয়ে লালসার শিকার দলিত কন্যা রশ্মিকার ভুলের শাস্তি? তাঁর নাম উচ্চারণ করতেও এ বার ভুলে গেলেন পরিচালক ঋষভ সৎকারের আয়োজনের মাঝে উঠে বসল ‘মড়া’! হাসপাতালে ছুটলেন আত্মীয়-পরিজন রাজশাহীতে অবহেলিত মানুষের গ্রাম চর-মাঝারদিয়া! বিশ্বের সবচেয়ে শক্তিশালী পারমাণবিক শক্তি হওয়া উত্তর কোরিয়ার লক্ষ্য: কিম
ওটিতে রোগী ফেলে নার্সকে চুমু খাচ্ছেন ডাক্তার [ভিডিও]

ওটিতে রোগী ফেলে নার্সকে চুমু খাচ্ছেন ডাক্তার [ভিডিও]

মতিহার বার্তা ডেস্ক : অপারেশন থিয়েটারে (ওটি) রোগীকে নেয়া হয়েছে অস্ত্রোপচারের জন্য। কিন্তু রোগী ফেলে সেখানে নার্সকে চুমু খাচ্ছেন চিকিৎসক। এমন একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে, যা ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়নী হাসপাতালের। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ওই হাসপাতালের চিকিৎসক একজন নার্সকে চুম্বন করছেন। পাশেই রয়েছেন রোগী।

ভিডিওটি ভাইরাল হতেই নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। ভিডিওটি ওই হাসপাতালের অপারেশন থিয়েটার বলে দাবি করা হয়েছে প্রতিবেদনে।
এদিকে এরই মধ্যে ওই চিকিৎসককে তার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, ভিডিওটি প্রথমে ওই হাসপাতালের নার্সদের হোয়াটসঅ্যাপ গ্রুপে কেউ একজন পোস্ট করেন। তারপরই ভাইরাল হয় সেটি। এই ঘটনার পর আরও তিনটি আপত্তিকর ভিডিও পোস্ট হয় ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে। যদিও ভিডিওটি ওই হাসপাতালের কিনা তা এখনও স্পষ্ট নয়।

এদিকে ওই চিকিৎসকের বিরুদ্ধে কড়া শাস্তির দাবিও জানিয়েছেন অনেকে। ওটিতে ব্যস্ততা ভুলে কী করে দু’জনে মিলে এমন কাজ করতে পারেন, তা নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয়দের মধ্যে। সূত্র: ইন্ডিয়া টিভি নিউজ ও দ্য হাশ পোস্ট।

মতিহার বার্তা ডট কম  – ১৪ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *