শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ওটিতে রোগী ফেলে নার্সকে চুমু খাচ্ছেন ডাক্তার [ভিডিও]

ওটিতে রোগী ফেলে নার্সকে চুমু খাচ্ছেন ডাক্তার [ভিডিও]

মতিহার বার্তা ডেস্ক : অপারেশন থিয়েটারে (ওটি) রোগীকে নেয়া হয়েছে অস্ত্রোপচারের জন্য। কিন্তু রোগী ফেলে সেখানে নার্সকে চুমু খাচ্ছেন চিকিৎসক। এমন একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে, যা ব্যাপক সমালোচনার জন্ম দিয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের উজ্জয়নী হাসপাতালের। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, ওই হাসপাতালের চিকিৎসক একজন নার্সকে চুম্বন করছেন। পাশেই রয়েছেন রোগী।

ভিডিওটি ভাইরাল হতেই নড়েচড়ে বসে হাসপাতাল কর্তৃপক্ষ। ভিডিওটি ওই হাসপাতালের অপারেশন থিয়েটার বলে দাবি করা হয়েছে প্রতিবেদনে।
এদিকে এরই মধ্যে ওই চিকিৎসককে তার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, ভিডিওটি প্রথমে ওই হাসপাতালের নার্সদের হোয়াটসঅ্যাপ গ্রুপে কেউ একজন পোস্ট করেন। তারপরই ভাইরাল হয় সেটি। এই ঘটনার পর আরও তিনটি আপত্তিকর ভিডিও পোস্ট হয় ওই হোয়াটসঅ্যাপ গ্রুপে। যদিও ভিডিওটি ওই হাসপাতালের কিনা তা এখনও স্পষ্ট নয়।

এদিকে ওই চিকিৎসকের বিরুদ্ধে কড়া শাস্তির দাবিও জানিয়েছেন অনেকে। ওটিতে ব্যস্ততা ভুলে কী করে দু’জনে মিলে এমন কাজ করতে পারেন, তা নিয়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয়দের মধ্যে। সূত্র: ইন্ডিয়া টিভি নিউজ ও দ্য হাশ পোস্ট।

মতিহার বার্তা ডট কম  – ১৪ জানুয়ারি, ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply