শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুলিশের গাড়ী থেকে দালাল ছিনিয়ে নিলো আরেক দালাল

পুলিশের গাড়ী থেকে দালাল ছিনিয়ে নিলো আরেক দালাল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর আঞ্চলিক পাসপোর্ট অফিসের এক দালালকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে অন্য দালাল এমন অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলেছে, এর সত্যতা নেই।

আজ সোমবার সকাল সাড়ে ১২ টার দিকে নগরীর শালবাগান পাসপোর্ট অফিসের পাশে মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এঘটনায় দুই ভুক্তভোগিকে থানায় নিয়ে গেছে পুলিশ।

ভুক্তভোগি মিজানুর রহমান বলেন, তাদের বাড়ি তানোরে। তারা কয়েকদিন থেকে পাসপোর্ট অফিসে ঘুরছেন নিজের পাসপোর্ট করার জন্য। রোববার পাসপোর্ট অফিসে দালাল ছানা ৭০০ টাকায় করে দিতে চেয়েছে।

এসময় ছানা মিজানুরের থেকে ৭০০ টাকা নেয়। পরে তার পাসপোর্ট এর কাজ নিজেই শেষ করেছে।

তিনি আরো বলেন, তাই সে ছানা থেকে টাকা চাইলে ছানাসহ কয়েকজন দালাল মিজানুর ও তার ছোট ভাই লিমনকে মারধর করে। এসময় মিজানুর দুই’শ টাকা রেখে ৫০০ টাকার ফেরত দেওয়ার প্রস্তাব করলে তাদের আরো মারধর করে।

পরে ঘটনাস্থলে পুলিশ এসে দালাল ছানাকে আটক করে ফেলে। এসময় স্থানীয় কালু নামের এক ব্যক্তি এসে চন্দিমা থানার এসআই সেলিমের কাছে থেকে জোর করে ছানাকে ছিনিয়ে নেয়।

গায়ে কালো কোট ও ভেতরে নীল রঙ্গের সোয়োটার পরিহিত কালু।

পরে ভুক্তভোগি দু’জনকে পুলিশ থানায় নিয়ে যায়।

দালাল ছিনিয়ে নেওয়ার বিষয়টি অস্বীকার করে চন্দ্রিমা থানার অফিসার ইনর্চাজ (ওসি) হুমায়ুন কবির বলেন, এমন ঘটনা ঘটেনি। ঘটনাস্থল থেকে ভুক্তভোগিকে থানা নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ২০১৫ সালের ৩ মার্চে রাজশাহী পাসপোর্ট অফিসে দালালির সময় ছানা আটক হয়।

মতিহার বার্তা ডট কম  – ১৪ জানুয়ারি২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply